আমি ধোন টেনে ধরলাম বাংলা চটি গল্প

আমি ধোন টেনে ধরলাম

আমি ধোন টেনে ধরলাম বাংলা চটি গল্প: আমি বিদেশে থাকি। আমার বউ দেশেই থাকে। আমার তেমন ছুটি থাকে না। তাই দেশে খুব কম যাওয়া হয়। আমাদের বিয়ে হয়েছে প্রায় ৫ বছরের মত। কিন্তু আমরা এখন কোন সন্তান নেইনি। আসলে সন্তান নেয়ার জন্য টাইমই আমরা ম্যানেজ করতে পারিনি। বিয়ের পর ১ মাসের মধ্যেই আমাকে বিদেশ আসতে হয়েছিল। এর মাঝে এক বার গেলেও সন্তান নিব এটা ভাবিনি। কারণ আমি চাইনি গর্ভাবস্থায় আমার বউ আমাকে ছাড়া থাকুক। কিন্তু গতবার আমি প্ল্যান করেই বেশ কয়েক মাসের ছুটি নিয়ে দেশে আসি।

বউকে প্রাণ ভরে চুদব

এ সময় বউকে প্রাণ ভরে চুদব আর নিজের সন্তান পৃথিবীতে আনবো এরকম ভাবনাই কাজ করত। তাই কনডম ছাড়াই চুদার কথা ভেবে ভেবে আমার মনটা বেশ ভালো ছিল। এর আগে যতবারি এসেছি ততবারই বিদেশি কনডম নিয়ে এসেছি। যেগুলো দেখে কেউ বুঝতে পারবে না এগুলো কনডমের প্যাকেট। নানা ভাবে নানা স্টাইলে আমরা চুদাচুদি করতাম। সব সময়ই আমার বউ আমার ধোনের মাঝে কনডম পড়িয়ে দিত। কখনো আমি তার উপরে চড়ে চুদেছি আবার কখনো তাকে আমার উপরে রেখে আমাকে চুদতে বলেছি। এভাবে নানা ভাবে চুদতে চুদতে আমার আনকোরা বউকে সেক্সের সকল ধরনের শিক্ষা আমি দিয়ে গিয়েছিলাম। তাই এখন আর আমাকে তেমন কিছু করতে হয় না। বা বলতেও হয় না। কি চাই আমার চাহনী দেখলেই বুঝে।

কনডম ছাড়াই চুদাচুদি

এবার যেহেতু বাচ্চা নেয়ার প্ল্যান তাই কোন রকম কনডম ছাড়াই আমরা চুদাচুদি করলাম। আহা কি যে মজা লাগলো। চামড়ার ধোন আমার বউয়ের ভোদার ভেতরে ঢুকানোর সময় মনে হল যেন আমার ধোনের আগায় কেউ সুড়সুড়ি দিচ্ছে। এমন আরাম লাগছিল আর মনে হচ্ছিল এই বুঝি মাল বের হয়ে যাবে। প্রথম কয়েকদিন আসলে মাল বের হয়েও গিয়েছিল। কিন্তু এর পড়ে নিজেকে কন্ট্রোল করেছি আর ইচ্ছেমত চুদেছি। চুদে চুদে মাল ফেলেছি বউয়ের ভোদার ভেতরে। আর আমার বউ দারুণভাবে উপভোগ করত আমার এই কনডমবিহীন চুদন। শেষ পর্যন্ত আমরা সফল হলাম সেই সুখবর শুনলাম যে আমার বউ গর্ভবতী হয়েছে। সেদিন আমাদের সুখ আর ধরল না। আগে যেকোন সুখবর শুনলেই আমরা চুদাচুদি করতাম। কিন্তু এবার তো সেটা সম্ভব না। তাই দুই জন চুমাচুমি করেই শান্ত থাকতে হল।

বউয়ের দুধ খেতাম

এভাবে প্রায় ৬/৭ মাস চুদাচুদি ছাড়া থাকতে আর আমার ভালো লাগছিল না। বাধ্য হয়ে যৌন সুখ পাওয়ার জন্য আমি বউয়ের দুধ খেতাম আর ও আমার ধোন মুখে নিয়ে ব্লো জব করে দিত। কিন্তু মাল খেত না। মুখের পাশ দিয়ে মাল বের করে দিত বা আমি দুধের মাঝে মাল ফেলে টা সারা গায়ে মেখে দিতাম। এভাবেই দুধের স্বাদ ঘোলে মিটাতাম। কিন্ত ভোদায় চুদা আর মাল ফেলার ইচ্ছা ধীরে ধীরে আমার তীব্র হতে লাগলো। শেষ পর্যন্ত সেই সুযোগ পেয়ে গেলাম । তখন আমার বউয়ের ব্যথা উঠেছে। তাই সবাই মিলে তাকে হাসপাতালে নিয়ে গেলাম। সাথে আমার শ্বশুড় শ্বাশুড়ীও ছিল। সাথে ছিল আমার শালী। আমি কখনো ওভাবে আমার শালীকে দেখার সময় পাইনি। কারণ একে তো থাকতাম বাইরে আর এলেই বউকে চুদে চুদেই দিন পার করতাম।

ধোনের মাথায়

কিন্তু এদিন হাসপাতালে ওকে দেখে আমার গত ৮/৯ মাসের ভোদা না চুদার ইচ্ছেটা আবার মাথা চারা দিয়ে উঠলো। সেদিন রাতেই আমার বউয়ের বাচ্চা হয়। দুজনেই বেশ সুস্থ ছিল। এই খুশিতে আমি আগের মতই আমার ধোনের মাল ফেললাম বউয়ের মুখে। আমি ঐদিন ডাক্তার হাসপাতাল নিয়ে বেশ ব্যস্ত ছিলাম। তাই রাতের দিকে আমার শ্বশুড় শ্বাশুড়ী আমাকে বলল বাসায় চলে যেতে সাথে আমার শালীকেও পাঠালো কিছু খাবার রান্না করে নিয়ে আসার জন্য। আমার শালীর নাম ছিল রেনু আর বয়স ছিল ২০। যার ছিল ভরা যৌবন । আমরা দুই জন বাসায় চলে আসলাম। এসেই আমি বেশ ক্লান্ত হয়ে ড্রেস চেঞ্জ করে লুঙ্গি পড়ে বিছানায় শুয়ে রেস্ট নিতে থাকলাম আর মনে মনে কিভাবে শালীকে আমার ধোনের মাথায় নিয়ে আসা যায় সেটা ভেবে ভেবে হাত দিয়ে ধোন হাতাচ্ছিলাম। এর মধ্যে একটা ওষুধ যা আমার বউয়ের জন্য শ্বাশুড়ী শালীকে নিতে বলেছিল সেটা খোজার জন্য রেনু আমার রুমে আস

বিদেশী কনডম
লো আর আলমারির উপরে রাখা বাক্সের মধ্যে থেকে সব কিছু নামিয়ে খুঁজতে লাগলো। আমি তখন কোনমতে নিজের উত্তেজনা কমানোর চেষ্টা করলাম। দুই পা এক সাথে করে আমার খাড়া হয়ে যাওয়া ধোন চেপে ধরে রাখলাম। এর মধ্যে ওষুধ খুঁজতে গিয়ে রেনু আমাদের সেই আগের বিদেশী কনডম খুঁজে পেল। কিন্তু আগেই বলেছিলাম সেটা দেখে বুঝার উপায় ছিল না যে এটা কনডম। তাই সেও চিনল না আর হাতে পেয়েই আমাকে জিজ্ঞেস করল” দুলা ভাই এটা কি “। আমিও কি বলব বুঝলাম না। আমি বললাম ‘ এটা একটা খেলনা “। রেনু বলল “ তাই বুঝি… তা এটা কেমন খেলনা । “ আমি বললাম “ আসলেই খেলনা তুমি খুলে দেখতে পারো ।“ রেনু বলল “ আচ্ছা ঠিক আছে আপনার কথা মেনে নিলাম এটা খেলনা। কিন্তু এটা দিয়ে কিভাবে খেলা যায় আর আপনি এত বড় মানুষ হয়ে এটা দিয়ে খেলেন কিভাবে ?’ আমি বললাম “ এটা বড়দেরই খেলনা , আমি আর তোমার বোন রেগুলারই এটা দিয়ে খেলি ।“ এর পর রেনু বলল ‘ তাহলে তো দেখতেই হয় এটা কি ।‘ এটা বলেই ও কনডমের প্যাকেট খুলে ফেলল ।
রেনু  কনডম দেখেনি
কিন্তু রেনু মনে হয় এর আগে কোনদিন কনডম দেখেনি তাই বলে ফেলল “ এটা এরকম পিচ্ছিল কেন। এটা দিয়ে কিভাবে খেলা হয় । আমাকে দেখাবেন দুলাভাই ।‘ আমি তো মনে মনে মহা খুশী এই ভেবে যে এই তো সুযোগ পেয়ে গেলাম। আমি ওকে বললাম ‘ এটা দিয়ে খেলা শেখার জন্য তো আমার কাছে আসতে হবে।“ রেনু আমার কাছে আসলো। আমি আমার ধোন পায়ের ফাঁক থেকে বের করে নিলাম এতে লুঙ্গির ভেতর দিয়ে আমার তাতানো ধোন স্পষ্ট দেখা যাচ্ছিল যে মাতাহ বের করে রেখেছে। আমি ওকে বললাম ‘ আমার লুঙ্গি উচু করে দেখি একটা জিনিস আছে।

দুলাভাই কি করছেন

আমি ধোন টেনে ধরলাম q

কনডম ওখানে লাগিয়ে খেলতে হয়। “ এই কথা বলার পরেই রেনু বেশ লজ্জা পেয়ে চলে যেতে লাগলো আমি ওর হাত ধরে টেনে ধরলাম। এক টান দিয়ে আমি ওকে আমার কাছে টেনে নিয়ে অর বুকের মধ্যে আমার মুখ ডুবিয়ে দিলাম আর ওর দেহের গন্ধ নিতে লাগলাম। আহা কি এক মিষ্টি গন্ধ ওর শরীরে। আমি জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম। ও বলল ‘ ছি ছি দুলাভাই কি করছেন ।‘ আমি ওকে বললাম ‘ কেন কি হয়েছে। তোমাকে আজ এক নতুন খেলা শিখাব। “ এ কথা বলেই আমি ওকে আর কিছু বলার সুযোগ না দিয়েই ওর বুকে দুধের উপরে কাপড়ের উপর দিয়ে চুমু খেতে লাগলাম আর ম্মম ম্মম শব্দ করতে লাগলাম। এর পর ওর এক হাত আমি আমার লুঙ্গির উপর দিয়ে ধোনে দিলাম। প্রথমে ধরে চায় নি । কিন্তু আমি জোর করে ওর হাত দিয়ে আমার ধোন ধরালাম আমি ধোন টেনে ধরলাম বাংলা চটি গল্প সঙ্গে সঙ্গে কেঁপে উঠলো রেনুর শরীর। এর পর আমি আস্তে আস্তে ওর বুকের উপরে চুমু খেতে লাগলাম আর ঘাড়ে চুমু খেতে খেতে প্রেশার দিয়ে ওকে নিচে নামিয়ে ওর গালে চুমু খেলাম। আমার চুমু খেয়ে ও চোখ বন্ধ করে রেখেছে।

নরম গালে চুমু

আমি নরম নরম দুই গালে চুমু খেয়ে লাল পাপড়ির মত ঠোঁট খেতে লাগলাম। প্রথম বার তেমন রেসপন্স না করলেও একটু পরেই ও আমাকেও চুমু খেতে লাগলো। দুই জন দুই জনের ঠোঁট খাচ্ছি আর জিভ দিয়ে একে অন্যের মুখের ভেতরে ঘুরে আসছি। ঠোঁটের চারপাশে থুতু লেগে গেলো তার গন্ধে আমরা প্রায় পাগল প্রায়। দেহের সমস্ত শক্তি দিয়ে একে অন্যকে ধরে চুমু খাচ্ছি আর ম্মম্ম ম্মম… করছু দুই জন। এর পর আমি বসা অবস্থাতেই ওর জামা খুলে ফেললাম আর এক টান দিয়ে ব্রা খুলে বের করে ফেললাম কচি দুই দুধ। মুখে পুরে নিয়ে ইচ্ছেমত চুষতে লাগলাম। রেনু আহহ… উহহ… হুম… করতে লাগলো উত্তেজনায় । কিছুক্ষণ দুধ খেয়ে আমি ওকে ফ্লোরে হাটু গেঁড়ে বসিয়ে দিয়ে আমার লুঙ্গি উচু করে আমার তাতানো ধোন ওর হাতে দিয়ে বললাম “ রেনু এই ধোন এখন ললিপপের মত করে খাও। “ ও প্রথমে রাজি না হলেও আমি যখন ওর বোনের কথা বললাম যে ওর বোন রেগুলার এটা খায় এটা শোনার পরে আর কিছু না বলে আস্তে আস্তে আমার ধোন ওর মুখে নিয়ে খেতে লাগলো। আমি ওর মাথা ধরে আমার সম্পূর্ন ধোন ওর মুখের সম্পূর্ন ভেতরে নিয়ে গেলাম। ও হ্মম্মম্মম্মম্ম…… করছিল । ওর নিঃশ্বাস বন্ধ হয়ে আসছিল। পরে আমি ধোন বের করে আনি আর দেখলাম ওর

পাজামা খুলে নেংটা

মুখ দিয়ে আমার ধোন থেকে বের হওয়া প্রি কাম আর ওর মুখের লালা বেয়ে বেয়ে পড়ছে। এর পর আমি ওকে বিছানায় কোলে করে শুইয়ে দিলাম আর ওর পাজামা খুলে ওকে সম্পুর্ন নেংটা করে ফেললাম। আমিও লুঙ্গি খুলে পুরো উলঙ্গ হয়ে গেলাম। এর পর ওকে বললাম আমার ধোনের মাথায় কনডম পড়িয়ে দিতে। ও বাধ্য মেয়ের মত টা করল। এর পর আমি ওর ভোদার মধ্যে প্রথমে হাত দিয়ে ঘসা দিয়ে উত্তেজিত করে নিলাম। দেখলাম ইতিমধ্যে ভোদার রসে ভোদাটা ভিজে গেছে। আমি আস্তে আস্তে আমার ধোন ভোদার মধ্যে ঢুকাতে লাগলাম। বেশ টাইতট ভোদা ছিল তাই সহজে ঢুকলো না। আমি এটা দেখে বেশ জোরে ধাক্কা দিয়ে আমার ধোন ওর ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। ও ব্যাথায় ককিয়ে উঠলো আর চোখ বন্ধ করে আহহ… উহ…… করে উঠলো। আমাকে বলল “ দুলা ভাই ব্যাথা লাগছে… আহহ… উহহ… ।

আহহহ উহহ-আমি ধোন টেনে ধরলাম বাংলা চটি গল্প

“ আমি বললাম “ ভেবোনা সোনা আমি আদর দিব আরও তোমার ভাল লাগবে… ।‘ এই বলে আমি আস্তে আস্তে আমার ধোন একেবারে সম্পূর্ন ঢুইয়ে দিলাম ওর ভোদার মধ্যে। আর চুদা শুরু করলাম। ও ব্যাথায়… আহহহ উহহ…… আহহ দুলা ভাই …।। ব্যাথা লাগছে আহহ… মরে গেলাম… ম্মম… করতে লাগলো। আমি ধীরে ধীরে আমার গতি বাড়ালাম। মাঝে মাঝে আমি ওর উরুতে থাপ্পড় দিচ্ছি ঠাস ঠাস শব্দে আমার উত্তেজনা আরও বেড়ে গেলো। এক পর্যায়ে ওর পা ধরে আমার সব শক্তি দিয়ে ধোন ধরে রাখলাম ওর ভোদার মধ্যে আর আমার সব মাল কনডমের ভেতরে পরে গেলো। দেখলামওউ মাল ঢেলে দিয়েছে আর আহহহ… উউহ করছে । এর পর ধোনের আগায় চাপ দিয়ে ধোন বের করে কনডম খুলে ফেললাম আর কনডমের ভেতরে থাকা সব মাল ওর মুখের কাছে নিয়ে গিয়ে ঢেলে দিলাম। ওর ঠোঁট আর গাল বেয়ে মাল পড়তে থাকলো আর কিছু মাল ও খেয়ে নিল যেন মনে হল চকোলেটের রস খাচ্ছে। এর পর ওকে চুমু দিয়ে ঠোঁট চুষে একসাথে জড়িয়ে শুয়ে থাকলাম। এভাবে আরও অনেক বার রেনুর সাথে চুদাচুদি করেছি। সত্যিই শেষে মনে হল আমার বউয়ের চেয়ে শালীই বেশি সেক্সি

Bangla Choti
বাংলা চটি

Save

Leave a Reply

Bangla Choti-Bangla Choti Golpo-choti sexy image © 2017 Terms DMCA Privacy About Contact