দুধ চুষতে চুষতে ব্রা খুলে ফেললাম

দুধ চুষতে চুষতে ব্রা খুলে ফেললাম bangla choti। তার সালোয়ার খুলে ফেললাম। সে দেখি আমার প্যান্টে হাত দিল। আমার জিনিসটা প্যান্টের উপর দিয়ে ধরার চেষ্টা করছে। আমি বুঝলাম ওরও দরকার চুষা

দুধ চুষতে চুষতে ব্রা খুলে ফেললাম

যখন একা থাকি, এই মেয়েটা আমারে উত্তেজিত করে। সে চলে গেছে গ্রামে। আমি পরিষ্কার বড়লোক মেয়েদের চেয়ে এসব মেয়েকে নিয়ে বেশী উত্তেজিত হই। কালকে বিকালে লিফটে ওঠার সময় ভিড় ছিল, একটা মেয়ে হঠাৎ কাকে জায়গা দিতে আমার সামনে এসে ধোনের সাথে পাছাটা লাগিয়ে দিল। নরম পাছার স্পর্শে ধোনটা খাড়া। মেয়েটা বুঝতে পারলো। মুচকি হাসলো। বুঝলাম সায় আছে। কিন্তু সময় কম, ঘষতে পারলাম না বেশী। একা হলে বগলের তলা দিয়ে দুধ দুটো চেপে ধরতাম। নীচতলার একটা কচি মেয়ে হঠাৎ করে মাল হয়ে গেছে। শ্যামলা মেয়েটা রাগী মুখ, রাগের মধ্যে কেমন একটা সেক্সিভাব আছে। এই মেয়েকে জোর করে চুদতে আরাম হবে। ওর নাক ফোলানো রাগটা আমাকে উত্তেজিত করে তোলে। মেয়েটার দুধ ওঠার আগ থেকেই টাটকা মাল মনে হতো। কাল দেখলাম দুধ বেশ বড় হয়ে গেছে কিছুদিনেই।

দুধ চুষতে চুষতে ব্রা খুলে ফেললাম bangla choti

আজকে কোন নতুন মালের লাক নাই। পুরান জিনিস পড়ি বসে বসে। নীচের কাজের মাইয়াটাই আমারে বেশী কাম জাগায়।

সামনের বাসায় কাজ করে মেয়েটা। ময়লা জামা পরা থাকতো সবসময়। চলাফেরা এলোমেলো। পোষাক আশাক অসংবৃত্ত। প্রথম দর্শনেই অপছন্দ হয় এমন। খুব ঢিলেঢালা জামা পরতো। দেখে বোঝার উপায় নেই বয়স কত হবে। প্রথম যখন দেখি তখন মনে হয়েছে ১২/১৩ হবে। কিন্তু পাতলা জামা ভেদ করে বের হয়ে আসা বুক দুটো দেখে সংশয়ে পড়ে যেতাম। বয়সের তুলনায় অনেক বড় এবং ঝুলন্ত। ভেতরে আর কিছু পরতো না বলে মেয়েটা যখন হাটতো তখন বুক দুটো অবিরাম দুলতো জামার ভেতর। এবং যে কেউ সেই নড়াচড়া দেখতে পারবে। ওড়নাও পড়তো না ঠিকমতো। ফলে অনেকের কাছে লোভনীয় ছিল ফজলী আমের সাইজ বুক দুটো। করিডোরে যখন বাচ্চাদের সাথে খেলতো, তখন বুকদুটো অবিরাম লাফাতো চোখের সামনে।

দুধ চুষতে চুষতে ব্রা খুলে ফেললাম hot choti golpo

ভদ্রতার খাতিরে আড়চোখে চেয়ে সরিয়ে নিতাম দৃষ্টি। কিন্তু পাশের বাসার আরেক লোক সেরকম ছিল না। সে বোধহয় সুযোগ হাতিয়ে নিয়েছে, তাকে দেখতাম মেয়েটার সাথে খেলছে, বলখেলা ইত্যাদি। ওই খেলার পেছনে যে অন্য উদ্দেশ্য সেটা বুঝদার মাত্রই বুঝবে। তার কিছুদিন পর হঠাৎ খেয়াল করলাম মেয়েটা সংযত হয়ে গেছে। ব্রা পরতে শুরু করেছে। ওড়না দিয়ে বুক দুটো ঢাকা থাকে। সুতরাং আগের মতো আর লাফায় না আম দুটো। আমিও তাকাই না। সেদিন হঠাৎ তাকাতে হলো। মেয়েটার সাথে দেখা হতেই সে নিজ থেকে কথা বললো আমার সাথে। কথা বললে সমস্যা নাই, কিন্তু সমস্যা হলো কথার ভঙ্গী। মেয়েটা খুব লাস্যময়ী ভঙ্গীতে কথা বলেছে, এবং কথার ধরন দেখে মনে হবে ওর সাথে আমার খুব খাতির। আমি কাজের মেয়েদের সাথে স্নেহের সুরে কথা বলি। ওর সাথেও বললাম। কিন্তু ওর নড়াচড়ার ধরন দেখে মনে হলো না সে স্নেহের কাঙাল। সে চায় আরো কিছু। আমি বিবাহিত লোক। বিবাহিত লোকের কাছে আরো কিছু চাওয়ার মানে আমি বুঝি, সাথে সাথে আমার নিন্মাঙ্গে ঝড় উঠলো। শক্ত হয়ে গেল। সুযোগ আসবে কি? এরপর আরো দেখা হয়েছে, কিন্তু কথা বলেনি। সাথে অন্য লোক থাকলে কথা বলে না। কালকে হঠাৎ লিফটে দুজন একা হয়ে পড়লাম। লিফটের দরোজা বন্ধ হওয়ামাত্র লাস্যময়ী কথা বলে উঠলো। দুষ্টুমির সুরে বললো, কোথায় যাচ্ছেন। আমি বললাম, নীচে। সে হাসতে হাসতে বললো আমি লিফট উপরে নিয়ে যাচ্ছি। ওর চাউনির মধ্যে নেশা ধরানিয়া কিছু ছিল। এমন কামনামদির চোখে আমার দিকে আর কোন নারী তাকায়নি। ওকে অপূর্ব সুন্দর লাগছিল। আমার ইচ্ছেকরছিল জড়িয়ে ধরে চুমু খাই। ওকে দুমড়ে মুচড়ে আদর করি। ওর বুকগুলো পিষ্ট করতে করতে বিছানায় শুইয়ে দেই। তারপর প্রবেশ করি ওর ভেতরে। আরো কিছুক্ষণ সময় পেলে তাই করতাম। কিন্তু লিফটের দরোজা খুলে গেল। ও নেমে গেল ঘাড় ঘুরিয়ে আদুরে চোখে তাকিয়ে। এখন আমি নিশ্চিত বাসা খালি থাকলে, ওকে ডাক দিলে সে চলে আসবে। তারপর? ঘন্টাখানেক সময় পেলেও ওকে খেয়ে ফেলবো। আশ্চর্য যে মেয়েটির নামও জানি না আমি। তবে ওকে বানু বলে ডাকতে পারি। বানু নামের আরেকটা সেক্সি কাজের মেয়ে ছিল আমাদের গ্রামের বাড়িতে যার পুরু ঠোট দুটো দেখেই মাথায় মাল উঠে যেত। নাম না জানা পর্যন্ত বানু হয়েই থাকুক। তবে এ যাবত দেখা সব কাজের মেয়ের চেয়ে এই মেয়েটাই সবচেয়ে লাস্যময়ী। এমন সেক্সী চাউনি আর কোন মেয়ে দেয়নি আমাকে। বুঝতে পারছি না একা পেলে মেয়েটা কি করবে আমাকে। মেয়েটাকে একবার সুযোগ দিতে ইচ্ছে করে।

সুযোগ এসে গেল। একদিন বাসায় কেউ নাই। আমি একা। ওদের বাসার সবাই বেড়াতে গেছে। সেও একা। সে জানে আমি একা। ফলে দুপুরের দিকে সে এসে কলিংবেল দিল। দরোজা খুলতেই সে বললো আজকের পত্রিকা আছে? আমি আছে বলে পেছনে ফিরতেই সে ভেতরে ঢুকে দরোজা বন্ধ করে দিয়ে বললো, পত্রিকা লাগবে না। আপনাকে লাগবে।

আমি অবাক। ভয়ও লাগছে ভেতরে। কিন্তু উত্তেজনা চাগিয়ে উঠলো ওর সেই লাস্যময়ী হাসিটা দেখে। আমার অবাক হওয়া দেখে সে বললো, আমাদের বাসায়ও কেউ নাই, আপনাদের বাসায়ও কেউ নাই। আমরা দুইজন একা।

ওমা বলেকি, এই মেয়ের এত সাহস?? সে আমার কাছে এসে দাড়ালো, বসতে দিবেন না?

– বসো।

– কোথায় বসবো?

-যেখানে খুশী

-আপনার কোলে বসি?

-আয়হায় বলো কি

-আপনের কোলে বসতে এসেছি আমি, লাজলজ্জা ফেলে বলে দিলাম।

-বসতে চাইলে বসো

-আপনি আমাদের আদর করবেন?

-করবো

-কোথায়

-সবখানে

-দেখাই দেন

-এখানে, এখানে এখানে……(আমি ওর ঠোট বুক উরুসন্ধি সবখানে আঙুল দিয়ে দেখালাম)

সে ঝট করে আমাকে জড়িয়ে ধরলো। আমি ঠোট নামিয়ে চুমু খেলাম। নরোম ঠোট। চুমু খাবার পর সে গলে গেল যেন। আমি সোফায় বসলে সে আমার কোলে বসলো। এবার আমি ওর শরীর হাতাতে শুরু করলাম। প্রথমেই বুকে হাত দিলাম। ব্রা পরেছে। তার উপর দিয়ে দুধগুলো কচলাতে লাগলাম। টাইট না ব্রাটা। থলথল করছে দুধ দুটো। আমি কামিজটা তুলে ফেললাম দুহাতে। লাল ব্রা। খুলে ফেললাম কামিজটা। ব্রার মধ্যে জমাট বেধে আছে দুটো স্তন। বিশাল। ওর শরীরের তুলনায় বিশাল। মহিলা স্তন প্রায়। আমি ব্রার ভেতর থেকে টেনে বের করলাম। বোটাটা একদম কচি। আগে নিশ্চয়ই চুষেছে ওই ব্যাটা। কি করি, আমিও মুখ নামিয়ে চুষতে শুরু করলাম। ওদিকে ধোন টাইট। প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাইছে। আজকাল বউ চুষলেও এতটা টাইট হয় না। কিন্তু এই মাগী কোলে বসতেই এটা লোহা।
দুধ চুষতে চুষতে ব্রা খুলে ফেললাম। তার সালোয়ার খুলে ফেললাম। সে দেখি আমার প্যান্টে হাত দিল। আমার জিনিসটা প্যান্টের উপর দিয়ে ধরার চেষ্টা করছে। আমি বুঝলাম ওরও দরকার চুষা। আমি ওর দুধটা ছেড়ে দিলাম মুখ থেকে। সে লাফিয়ে নীচে বসে আমার প্যান্ট খুলে ফেললো একটানে। জাঙ্গিয়াটা নামাতে না নামাতেই খপ করে মুখে পুরে ফেললো বিশাল টাইট লিঙ্গটা। এই মেয়ে পুরোনো খেলোয়াড়। খেতে দিলাম ওরে। সে ক্ষুধার্তের মতো চুষছে। যেন এটার জন্য এতদিন অপেক্ষা করছিল। এত ছোট মেয়ে এমন হায়েনার মতো লিঙ্গ চুষবে আমি চিন্তাই করিনি। মনে মনে খুশী হলাম, বললাম মনে মনে খা মাগী খা। তোর যত ইচ্ছে খা। কিন্তু একই সাথে ওর দুধটা চোষার জন্য ঠোটটা কেমন করছে। এত মজা লেগেছে মেয়েটার কচি দুধ। এই বয়সে এত বড় দুধ বাগিয়েছে সেটাই বিস্ময়। আমি মেয়েটার সোনার দিকে তাকালাম। ঠিকমতো বাল ওঠেনি। বয়স চোদ্দ পনেরর বেশী হবে না। এই কচি সোনার ভেতর আজকে চুদবো ভাবতে লিঙ্গটা আরেকদফা খাড়া।

Leave a Reply

Bangla Choti-Bangla Choti Golpo-choti sexy image © 2017 Terms DMCA Privacy About Contact