Bangla choti খালি যৌনতা কামুকতা তাকে বশ করে ফেলছে

Bangla choti খালি যৌনতা কামুকতা, তাকে বশ করে ফেলছে,  দিন না রাত্রি সেই ক্ষমতা মহাশূন্য তাঁর বাসিন্দাদের দেয়ে না, অর্থাৎ মনের মধ্যে প্রত্যেকটা ঘণ্টাকে একটা ক্যালেন্ডার এর মতো করে নিতে হয় সময় নির্বাচনের জন্য… ক্যাপসুল রেডি হচ্ছে সোনিয়া তাঁর রুমে বসে আছে একান্তে।। অবশ্য একান্ত সে বরাবরই অনেক বছর হয়ে গেলো।। রুমে বসে আছে সামনে একটা ট্যাবলেট খোলা, ক্যামেরা অন করা ভিডিও রেকর্ড চলছে, সোনিয়া সেই দিকে তাকিয়ে বলে।।

  • জানি না কি অপেক্ষা করছে আমার জন্য পৃথিবীর বুকে, জানি না কেমন পৃথিবীকে খুঁজে পাব আমি, যেমন পৃথিবী ছেড়ে চলে এসেছিলাম বহু বছর আগে তাঁর থেকে আশা করি পৃথিবীর পরিবর্তন ঘটেছে। এমন এক পৃথিবীতে আশা করি ফিরব যেখানে সবাই সমান, যেখানে বাক স্বাধীনতার সাথে, জীবন স্বাধীনতার ও অবকাশ হয়েছে। যেখানে আমি আবার নিজের মতো করে বাঁচব।

একটা নিরবতা তৈরি হয়, সোনিয়া চেয়ারে সোজা হয়ে বসে, সুট এর চেন টা নিচে নামায়ে আর ফেটে বেরিয়ে আসে তাঁর বিশাল স্তন দুটি যেন অপেক্ষায়ে ছিল এই বাধন মুক্তির। ঝুলে পরে সুট এর উপর দিয়ে বড় লাউ এর মতো।। ভিডিও রেকর্ডিং এর দিকে তাকিয়ে সোনিয়া দেখে তাঁর উন্মুক্ত বৃহৎ দুধদুটি, হাতে ওজন করার মতো একটা তুলে নিয়ে নারায়ে।। নিজের মনে হাসে।

  • আশা করি এত বছর এই শরীর এ যে পরিমাণ হাত পরেনি, মুখ পরেনি, জিভ পড়েনি, দাঁত পড়েনি, বাড়া পড়েনি।। সব উশুল করার চেষ্টা করবো পৃথিবীর বুকে ফিরে, একজন ভাল সঙ্গীর খোজ করে। এতদিনের উপোষ ভাঙবো নিশ্চয়ই, কিন্তু যদি না পৌছাই পৃথিবীর বুকে তাহলে এই ভিডিও যদি কেউ দেখে কোনদিন এই ক্রাফট এর অস্থি সংগ্রহের মাধ্যমে, তাহলে দেখবেন এক বড় দুধের যৌনতায়ে ভরা নারী একা কিভাবে রয়েগেছে মানব www.choti.in জাঁতির উন্নতির পতাকা ওড়ানর জন্য। আর যারা ভাবে পুরুষ ছাড়া এই কাজ কেউ করতে পারত না তাদের জন্য এই ভিডিও আশা করি একটা উপযুক্ত কঠোর সত্য হবে। আমার শেষ ডাটা এন্ট্রি এই ট্যাবলেটে। এবার ক্রাফট কে পারমানেন্ট শ্লিপ মোডে দিয়ে আমি বেরিয়ে পরবো ৩৩০ বছর পরের পৃথিবীর উদ্দেশ্যে ২০% চান্স নিয়ে। বাই। নতুন জীবনের প্রাক্কালে।

রেকর্ডিং অফ করে দেওয়া হয়, সোনিয়া বসে থাকে। হঠাৎ একটা যান্ত্রিক শব্দে ঘাবড়ে যায়ে সোনিয়া।

  • মিস সোনিয়া ক্যাপসুল রেডি হয়ে গেছে।

সোনিয়া তাড়াতাড়ি দুধ যে দূটো বাইরে লাউ এর মতো ঝুলছে তা ভেতরে ঢোকাতে যায়ে, হঠাৎ খেয়াল হয় কার থেকে লোকাচ্ছে আর২০ তো শুধু একটা কণ্ঠস্বর থাকা রবোটিক মেকানিস্ম। নিজের মনেই হেসে ওঠে সোনিয়া। মনে হয় তাঁর, শেষ বার আজ সে আর২০ র সাথে কোথা বলছে, চোখে জল চলে আসে সোনিয়ার, ভাবে শেষ বার যখন, একটু খেপানো যাক আর২০ কে। সোনিয়া বাকি সুট এর চেনটা খুলে সেটা সরিয়ে দেয়ে নগ্ন অসামান্য সেই শরীর উন্মুক্ত করে দাড়ায়ে সোনিয়া।
– আর২০ আমায়ে কেমন লাগছে।
– মিস সোনিয়া আপনাকে বরাবরি ভাল লাগে।
– আজ কোন পরিবর্তন লাগছে না?
– আজ আমাদের শেষ দিন একসাথে মিস সোনিয়া, যদিও আমার প্রোগ্রামিং এ ইমোশান নেই তবু আমার প্রোগ্রামিং বলছে মানব সাইকোলজি অনুযায়ী এটা দুঃখের ঘটনা।

সোনিয়া চুপ করে যায়ে, ভেবেছিল আর২০-র সাথে মজা করবে কিন্তু সে এমন কিছু বলে দেবে সেটা ভাবেও নি। সোনিয়া তবু বলে।

  • আর২০ আমার শরীরটা কেমন?
  • আপনার শরীর স্ট্যাটাস বলছে আপনার হার্টবিট নরমাল।। পাল্*স…
  • আর২০ আমি আমার ভাইটাল স্ট্যাটস সম্পর্কে জানতে চাইছি।
  • আপনার রিপোর্ট অনুযায়ী মিস সোনিয়া আপনার ভাইটাল স্ট্যাটস ৪০- ২৬- ৩৮… সাধারণ মহিলা অনুযায়ী আপানার স্তনের আকার বেশ বড়, আপনার কোমর মেদ যুক্ত, আপনার নাভির গভীরতা ৫ মিলিমিটার বেশি সাধারণ নাভির তুলনায়ে, আর আপনার পশ্চাৎ আকার অতীব সুন্দর আপনার দেহ অনুযায়ী। এছাড়া রিপোর্ট অনুযায়ী আপনার মধ্যে এক ধরনের অতিরিক্ত টেস্টোস্টেরন ক্ষরণ থাকায়ে, আপনি গর্ভবতী না হয়েও স্তন থেকে উত্তেজিত হোলে দুধ ক্ষরণ করেন যাকে ল্যাক্টেট করাও বলে।

সোনিয়া হঠাৎ যেন আকাশ থেকে পড়ল, সত্যিতো সে তো ভুলেই গেছিল এত বছরের মাঝে তাঁর এই বৈশিষ্ট্যটা, অবশ্য ভোলাটাই স্বাভাবিক কারন উত্তেজনা কি জিনিশটা সেটা তো সে ভুলেই গেছে। অনেকটা উত্তেজনা যেন ভারতের পশ্চিমবঙের গঙ্গায়ে একদা থাকা ঘড়িয়াল এর মতো হয়ে গেছে, অর্থাৎ প্রায় দুর্মূল্য অবস্থায়ে চলে গেছে হয়তো খুঁজলে একটা দুটো পরে আছে বাঁচার আশায়ে। একবার সোনিয়া অজান্তে স্তনটা টিপে দিলো কিন্তু দুধ বেড়লো না, স্বাভাবিক আর২০ তাকে উত্তেজিত তো করেনি যে তাঁর দুধক্ষরণ হবে। আর২০ সত্যি তাঁর বন্ধু কিন্তু তাঁর হৃদয় নেই, তাই তাঁর উত্তেজনা, আনন্দ নেই, দুঃখ নেই কিন্তু সে বুঝেছে আজ তাঁর শেষ দিন, কারন এক প্রকার মৃত্যুই হবে এই ক্রাফট এর প্রত্যেকটা যন্ত্রের। সোনিয়া নগ্ন হয়েই ককপিটে গিয়ে দাড়ায়ে, একটা কষ্ট অনুভব করছে সে। কি অদ্ভুত একটা সময় ছিল যখন এই ক্রাফট থেকে বেড়তে সে পাগল ছিল, কিন্তু আজ সেই ক্রাফট ছাড়তেই তাঁর বুক ফেটে যাচ্ছে কষ্টে। কি অদ্ভুত পরিস্থিতির পরিবর্তন।

Bangla choti খালি যৌনতা কামুকতা, প্রায় ১ ঘণ্টা পরঃ

সোনিয়া সুট পরেছে যদিও তাঁর মনে চলছে যে এই সুট পরে মানুষ যখন তাকে দেখবে পৃথিবীতে প্রথমবার তখন তো ঝাঁপিয়ে পরবে তাঁর শরীর কে খেতে, কিন্তু এই সুট ছাড়া আর কিছু তো মাধ্যাকর্ষণ শক্তির টানের বিপরীতে তাঁর শরীরকে রক্ষা করতে পারবে না। আর পৃথিবী এতটা পরিবর্তন নিশ্চই হয়েছে যে এখন নিজেদের উপর তাদের কন্ট্রোল এসছে। আর যদি শুধু চোখ দিয়ে দেখে খিদে মেটায়ে তাহলে তো সমস্যা নেই। কত বছর তো কেউ সেই টুকু ভোগ ও করেনি তাকে।
এমা কি ভাবছে সে এসব? কেন ভাবছে? এখন অনেক পথ বাকি, কি হয়েছে তাঁর? খালি যৌনতা, কামুকতা তাকে বশ করে ফেলছে। না তাঁর অনেক কাজ আছে, পৃথিবীতে যদি সে অক্ষত পৌছায়ে তাকে যেতে হবে রিসার্চ সেন্টার তাঁর অভিজ্ঞতা যানাতে, দেখতে তাঁর ডাটা ট্রান্সফার হয়েছিলো কিনা ঠিকঠাক। আর কেন হঠাৎ তাঁর সাথে সব যোগাযোগ বন্ধ করে দিয়েছে তারা, বা সিগন্যালের উত্তর কেন zealust. com দেয়েনি। অর্থাৎ অনেক কাজ, অনেক কাজ তাঁর নতুন পৃথিবীতে।

সময় হয়ে এসেছে, আর২০ এখন চুপ করে আছে, হয়তো কম্যান্ড-এর জন্য ওয়েট করছে। সোনিয়ার দেওয়া শেষ কম্যান্ড-এর জন্য। তারপর সে একা একা পারি দেবে পৃথিবীর বুকে। সোনিয়া জিগ্যেস করে।

  • আর২০ আমরা কি পজিশান-এ এসেছি?
  • হ্যাঁ মিস সোনিয়া আমরা ঠিক ১২০ ডিগ্রি কৌণিক ভাবে পৃথিবীর ঠিক অক্ষরেখার আড়াআড়ি ভাবে দাঁড়িয়ে আছি। জ্বালানি ফুরিয়ে গেছে। অক্সিজেন আর ২ দিনের বাকি আছে।
  • আর২০ ক্যাপসুল রেডি?
  • ক্যাপসুল রেডি মিস সোনিয়া।
  • ক্যাপসুল ডেস্টিনেশান ঠিক করা আছে?
  • ক্যাপসুল ডেস্টিনেশান ভারত মহাসাগর করা আছে। ক্যাপসুল সাগরে হিট করার পর ক্যাপসুলে থাকা S.F.L.B অর্থাৎ সেফটি ফল্ডিং লাইফ বোট আপনাকে স্থলে পৌঁছাতে সাহায্য করবে।
  • আমার ব্যাকপ্যাক রেডি?
  • সরি মিস সোনিয়া ক্যাপসুলে ব্যাকপ্যাক এর ওজন ওভারওয়েট হয়ে যাচ্ছে, এক্সট্রা সেফটি গ্র্যাভিটেশান ভাল্ভটা ইন্সটল করায়ে প্রবলেম দেখা দিয়েছে।
  • তাঁর মানে কি আমি এই পোশাকেই ঘুরে বেড়াবো পৃথিবীতে?
  • সরি মিস সোনিয়া, গ্র্যাভিটেশান ভাল্ভ ছাড়া ক্যাপসুল ইজেক্ট করলে ক্যাপসুল এতটা জার্নি অক্ষত অবস্থায়ে সম্পূর্ণ করতে পারবে না। আমার প্রোগ্রামিং-এ আপনার সেফটি প্রাইমারি ইম্পরটেন্সে দেওয়া আছে।

সোনিয়া চুপ করে যায়ে।। এর উত্তর তাঁর জানা নেই… কি করবে সে এবার, তাঁর পোশাক যে পৃথিবী সুলভ নয় সে জানে, আবার প্রাণের থেকে পোশাক কখনওই বেশি প্রাসঙ্গিক হতে পারে না। আর সেফটি ভাল্ভ ছাড়া ওই ২০% চান্স ও থাকবে না পৌঁছানোর। কি করবে সে এবার? কি হবে তার ভবিষ্যৎ সোনিয়া আবার ডুবে যায়ে সেই চিন্তায়ে।

Leave a Reply

Bangla Choti-Bangla Choti Golpo-choti sexy image © 2017 Terms DMCA Privacy About Contact