Bangla Short choti ট্রাকে ধর্ষন

Bangla Short choti ট্রাকে ধর্ষনBangla Short choti ট্রাকে ধর্ষন, Bangla Choti ট্রাকে ধর্ষন, রাত ১২টার মত বাজে,  ট্রাক ড্রাইভার জসীমের হঠাৎ খুব প্রসাবের বেগ চাপল। চল্লিশে পা না দিতেই এত ঘন ঘন প্রচ্ছাপ লাগে কেনো বুঝতে পারেনা। গাড়িটা রাস্তার সাইডে দাড় করালো। হেলপার রবি এতক্ষণ ঝিমুচ্ছিলো। ট্রাক থামানোর ধাক্কায় ঘুম ভেঙে ধরফড়িয়ে উঠল। রবির বয়স ২২-২৩ হবে। সুশ্রী চেহারা। বছর তিনেক আছে সে জসিমের সাথে। মাঝে মাঝে তাকে জসিমের বউয়ের ভুমিকাও পালন করতে হয়। ধোন শক্ত হলে রবির পোদে মাল ফেলে সে শান্ত হয়। এমনো দেখা যায় ট্রাক চালাতে চালাতে জসীমের ধোন খাড়া হয়ে গেছে। রবি তখন সেই অবস্থাতেই জসিমের লুঙ্গীর খোচা খুলে ধোন চুষে মাল বের করে নেয় মুখে। রবির মুখ থেকে সেই মাল জসীম মুখে নিয়ে কোৎ করে গিলে ফেলে।
ওস্তাদ ট্রাক থামালে ক্যান?
যাই ইট্টু মুতে আসি।

মুতে আসে কি চুদাচুদি করবা? আমার পাছা কিন্তু আজকি মারতি দেবো না। ফোড়া হইছে। আমারো তো পাছা মারতি ইচ্ছে করে কিন্তু তুমি তো মারতি দাও না।
রাস্তার ওপাশে গিয়ে জসীম লুঙ্গী তুলে চ্যাঞ্চ্যান করে মুততে লাগলো। হঠাৎ কিছুর একটা শব্দ পেলো। চেনা শব্দ। কেউ কাউরে লাগাইতেছে নিশ্চিত। জসীম ঝোপের আড়ালে এগিয়ে গেলো। ঠিকই ধরেছে সে। ২০-২২ বছরের একটা ছেলে একটা মেয়েরে ঝোপের আড়ালে ফেলে চুদতেছে। নিশ্চিত অবৈধ চোদা। তা না হলে এত রাতে এখানে ক্যান। হালকা চাঁদের আলোয় ছেলেটার পাছা তার খুব কমনীয় মনে হলো। এই ছেলের পাছা না মারতে পারলে তার জীবন বৃথা। সে এগিয়ে গেলো। মানূষের শব্দ পেয়ে তারা দ্রুত আলাদা হয়ে গেল। মেয়েটা দাঁড়িয়ে কাপড় সামকে নিয়ে দৌড় লাগালো। অল্পক্ষণের ভিতরে আধারে তলিয়ে গেলো সে।
জসীম খপ করে ছেলেটার কলার চেপে ধরল। ছেলেটা ভ্যাবাচ্যাকা খেয়ে গেছে। তার শক্ত ধোন তখন বাতাসে লাফাচ্ছে। ছিটকে সাদা মাল ছড়িয়ে পড়ল জসিমের লুঙ্গিতে। জসীম বলল, আমি যা বলব তা শুনলে আর লোক ডেকে জড়ো করব না। ছেলেটা ভীত গলায় বলল, আমার কাছে যা আছে সব নাও। কিন্তু লোক ডেকো না।

Bangla Short choti ট্রাকে ধর্ষন

জসীম বাকা হাসি হেসে বলল, যা আছে তার সবই নেব ভাই। সে গলা চড়িয়ে রবিকে ডাকল। রবি দৌড়ে চলে এলো। রবি আর জসীম ছেলেটাকে ঠেলতে ঠেলতে ট্রাকের পিছনে নিয়ে গেল। খালী ট্রাক ছিলো। উপরে তেনে তুলল। ছেলেটা বুঝতে পারল এবার। সে নিজেকে ছাড়িয়ে নেবার চেষ্টা করল। পারলো না। তাকে টেনে হিচড়ে ট্রাকে তোলার পর, রবি তার হাত চেপে ধরল। জসীম এক টানে সব কাপড় খুলে নিলো। জাঙ্গিয়া দিয়ে ছেলেটার হাত ঝটপট বেঁধে ফেলল রবি।
তারা নিজেদের কাপড় খুলে ফেলল। রবির গায়ে শুধু হাওয়াই শার্ট টা রয়েছে। সব কটা বতাম খোলা। বাতাসে উড়ছে। জসিম ছেলেটার মুখে ধোন পুরে দিলো। ছেলেটা প্রথমে চুষতে চায়নি। জসিম ঘাড়ের উপর এক পা তুলে চাপ দিতে বাধ্য করল চুষতে। বোঝা যাচ্ছে ছেলেটার প্রথমবার। সে এমনভাবে গলা টানছে। বমি করে দিতে পারে। পাশে দাঁড়িয়ে জামাল হাত মারছে। ওস্তাদ আমিও কিন্তু আজ পাছা মারুম।
অবশ্যই মারবি। জসিমের গলায় সাগরেদের জন্য আজ প্রশ্রয়।
আয় তুই আগে মার। দেখি কত শক্ত তোর ধোন। বলে ছেলেটার পাছা চেপে ধরল জসিম। তার আগেই ছেলেটার মুখে ন্যাকড়া গুজে দিয়েছে সে। যাতে চেচাতে না পারে। কারন প্রথমবার চেচায় না এমন ছেলে খুব কমই আছে। জসিম চেপে ধরায় পাছাটা ইষৎ ফাঁকা হলো। রবি ধোনে ছ্যাপ মাখিয়ে পাছায় ফুটোয় ধোনের আগা বসিয়ে এক ঠাপে ঢুকিয়ে দিলো পুরোটা। বিচিতে বিচি বাড়ি খেলো। ছেলেটা ককিয়ে উঠল অস্ফুটে। একটানা মিনিট পাচেক ঠাপিয়ে গেলো রবি। এর পর স্লো হয়ে আসতে লাগলো তার গতি।
জসিম রবির ধোন ছেলেটার পাছায় লাগানো অবস্থায় সোজা দাড় করাতে বলল। রবি দাড় করালো। জসিম ছেলেটার ধোনে একটু হাত মেরে নিলো। ছেলেটার ধোন আবার শক্ত হতে হুরু করেছে। এবার ছেলেটার দেহ সাড়া দেবে। সে হাত খুলে দিলো। ছেলেটা রবির কোমর ধরে ব্যালান্স করলো। এবার জসিম রবির ধোনের পাশ দিয়ে ছেলেটার পাছায় ধোন ঢুকিয়ে দিলো। জসিমের গাবদা মোটা ধোন ঢুকতে আর বের হতে লাগলো। ছেলেটা ঠিক বুঝতে পারচ্ছেনা তার কি হচ্ছে। রবির মাল আউট হয়ে গেলো। জসিমের কোমরও একস্ময় ব্যথা হয়ে গেলো। সে ধোন বের করে নিলো। রবিকে কাছে তেনে তার ঠোট চুষতে লাগলো। জসিম এই ছেলেটার ঠোট চুষে খুব মজা পায়। রবি আলতো করে জসিমের ধোনে হাত মারতে লাগলো। নিচে ছেলেটা ট্রাকের ফ্লোরে পড়ে আছে নির্জিব। শুধু ডান হাতটা নড়ছে। নিজের পুটকিতে হাত বুলাচ্ছে। প্রথমবার ধর্ষিত হলো। চময় ব্যাথা পেয়েছে বলে মনে হচ্ছে।

Leave a Reply

Bangla Choti-Bangla Choti Golpo-choti sexy image © 2017 Terms DMCA Privacy About Contact