sexy vabi photo bangla choti-bengali choti and vabi image

sexy vabi photo bangla choti, bangla choti book, photo Bangla Choti Golpo,Bangla Choti Prova,bangla choti story,bengali choti,choti,Choti Golpo ,sexy vabi image bangla choti, bangla choti book, vabi photo  Bangla Coti Golpo,Bangla Choti Prova,bangla choti story,bengali choti, choty,Chati Golpo

sexy vabi photo bangla choti-bengali choti and vabi image

indian teen porn, nude sexy,  bhabhi ass indian, didi nude nude, aunties chennaiindia naked girl. sexy vabi image,  indian sex girls, nude photos boy nude india, Bangla Choti story, Bangla Choti Golpo , Bangladeshi Choti , My vabi sexy video. … Hot sexy vabi fucking with dabor. sawon hasan …. malkin ki sath ashleel new indian hot sexy video Bangla New Hot Video 2016 Hot Vabi Romance sexy Video … SEX & WIFE MATERIAL – Hot Romance Scene | HOT ROMANTIC SCENES bangla vabi‘ Search, free sex videos. … bangladeshi muslim vabi sucking husband … Bengali naughty bhabhi hot sex video – Wowmoyback.

bangla choti vabi ke chodar hot panu golpo. দুপুরে খাবার পরে একটু রেস্ট করতে যেয়ে পুরা ঘুমিয়ে গেলাম. ঘুম থেকে উঠলাম ভাবীর ঢাকে, উনি চা খাবার জন্য ডাকছেন. উনি টেবিলে চা আর চানাচুর নিয়ে বসে আছেন. আমার অসম্ভব ভালো লাগছে, মনে হচ্ছে অহনার দুধ, পাছা আমি এখনো অনুভব করতে পারছি. না হাসলে ও হাসি বেরিয়ে যাছে. ভাবী বললেন কি খবর ছোট জামাই, প্রেমে ট্রেমে পরেছ নাকি? তোমার লক্ষণ তো ভালো লাগছে না. মেয়েটা কে? আমি বললাম মেয়েটা সব সময় তুমি ছিলে এখনো তুমি.

তুমি এই বাড়িতে আসার পর থেকে যে তোমার প্রেমে পরেছি আর কোনো মেয়েই আর ভালো লাগেনা. ভাবী বললেন তাই নাকি, রত্নাকেও না এইটা বলেছিলি একদিন? আমি বললাম উনিতো দাদার বন্ধুর বউ, আর উনিতো
আমাকে তোমার মত আদর করেন না. ভাবী বলল আচ্ছা, ওকে ফোন করে এইটা বলি? আমি বললাম যা খুশি বল, সত্যি কথাটা বদলাবে না. আমি বললাম তোমার ছোট বোন থাকলে বিয়ে করে ফেলতাম, উনি বললেন, sorry আমি বাড়ীর ছোট মেয়ে.
চা খেয়ে বললাম আমার করার কিচ্ছু নাই. দাদা কখন আসবে?
ভাবী বলল বন্ধুর সাথে তাস খেলতে গেছে, কোনো ঠিক নাই.
আমি বললাম, তোমার রাগ লাগেনা?
বলল না এখন গা সয়ে গেছে, প্রথম দিকে লাগত.
আমি বললাম তুমি তো স্পোর্টস করতে, পলিটিক্সও একটু আধটু করতে, এখন এই গুলো করনা কেন?
তোমার ছোট ছেলেও তো ১৩, এখন তো তোমার আর ওকে মুখে তুলে খাওয়াতে হবেনা. তুমি life টা একটু এনজয় কর এখন. তোমারতো MBA করা আছে লন্ডন থেকে, তাইনা?
ভাবী বললেন সেতো অনেক আগের কথা.
আমি বললাম তুমি স্পোর্টস federation কাজ শুরু কর আর চাইলে আমার business partner হতে পার.
আমার এই বয়েসে, আমি তো বুড়ি হয়ে গেছি.
আমি বললাম আমার বয়েস জানো, উনি বললেন গত মাসে বার্থডেতে সবাইকে খাওয়ালিনা, ২৫?
আমি বললাম, ছোটখালার মেয়েতো আমাকে বিয়ে করতে চায়. খালাও আমি যা চাই দিতে রাজি আমি যদি ওকে বিয়ে করি.
ভাবী বলল, ওত অনেক সুন্দরী, বিয়ে করে ফেল. আমরা দুজন একসথে থাকব ভালই হবে.
আমি বললাম আমাকে শেষ করতে দাও.
ভাবী বললেন, একটা কথা, রিমি কি আসবে আজ রাতে?
আমি বললাম টিপিকাল মেয়েলি স্বভাব.
ভাবী বললেন আমার কথার উত্তর দে আগে?
আমি বললাম আসবে.
ভাবী বললেন এই জন্য এত খুশি, এইবার বুঝতে পারছি, এত খুশির কারণ. ভাবী খুশিতে হেসেই খুন.
আমি বল্ললাম তুমিতো আমার কথাটা শুনলেইনা. এই রকম কত বার যে তোমাকে কথা বলতে যেয়ে শেষ করতে পারিনি তুমি জানো?
ভাবী উঠে আমাকে জড়ায়ে ধরলেন. বললেন, ওকে তুই প্রেমের চিঠি দিস? ওকে নিয়ে এইবার ডেট এ যাবি,আমি সব ঠিক করে দেব.
আমি বললাম আমি তোমাকে নিয়ে ডেট এ যেতে চাই, যাবে?
ভাবী বলল anytime ছোটজামাই?
আমি বললাম ডেট এ যা যা করে সব করতে চাই, রাজি আছ?
ভাবী বললেন আমার জামাইতো আমাকে আজকাল আর ধরেইনা. যে রাতে তারাতারি বাসায় ফেরে, ফেরে মাতাল হয়ে. গত ৬ মাসে তো আমাকে একটা চুমুও খায়নি, গলায় অনেক কষ্ট.
আমি বললাম আমি জানি, সেজন্যই তো তোমাকে নিজের পায়ে দাড়াতে বলছি.
ভাবী বললেন তোর আমার ডেট বাদ? সব ছেলেরা এক, খালি আশার কথা শুনায়.
আমি বললাম তন্নী আর স্বপন না থাকলে তোমাকে নিয়ে ভেগে যেতাম.
ভাবী বলল আমার মত বুড়িকে নিয়ে এত স্বপ্ন দেখিস না. তোর একটা ফুটফুটে বউ এনে দেব, দেখিস নুতন সংসার এ কত মজা. তখন আমার কথা মনেও থাকবে না. নুতন বৌকে সব শিখিয়ে দেব দেকবি বাসর রাতেই অন্য সব মেয়ের কথা ভুলিয়ে দেবে.
আমি বললাম চল টিভি দেখি, ভাবী বললেন চল.
আমি জিগ্গেস করলাম স্বপন কই? ভাবী বললেন আফজাল দের সাথে গেছে. আমি বললাম কি মুভি দেখাবা? ভাবী বলল কাল রত্নার কাছ থেকে কয়েকটা মুভি এনেছি, দাড়া একটা লাগাচ্ছি.
আমি বললাম হট কিছু দিও.
ভাবী বললেন হ্যা তারপর তুমি আমার সুযোগ নাও?
আমি বললাম তোমার সুযোগ নেয়া দরকার, তোমার স্বামী তো তোমার সুযোগ নিচ্ছে না.
ভাবী আমার পাশে বসে DVD টা প্লে করলেন. একটা রগরগে মুভি, অনেক সেক্ষ সীন. আমি আগে দেখেছি. ভাবী বললেন নায়ক টা তো হট, আমি বললাম নায়িকা টাও হট. ভাবী বললেন আমার চেয়েও, আমি বললাম ঔই রকম একটা গাউন পরে ওই রকম মেকাপ নিয়ে আস তারপর তুলনা করতে পারব. ভাবী বললেন দাড়া, আমার ঔই রকম একটা লং গাউন আছে আমার. আর মেকাপ ছাড়াই আমি ওর চেয়ে সুন্দরী. আমি বললাম যাহ, তাহলে তো তোমাকে নিয়ে মুভি জগতে টানাটানি পরে যাবে. ভাবী বলল দাড়া দেখাচ্ছি, বলে একটা লং গাউন পরে এলেন. আসলেই ভাবীকে প্রায় নায়িকার মত লাগছে. আমি বললাম তোমার ব্রা বেরিয়ে আছে, দেখো ওর ব্রা নাই. ভাবী বলল দেখবি কি করে ব্রা ঢাকতে হয়. চোখ বন্ধ কর, পিছনে হাত দিয়ে উনি উনার ব্রা টা খুলে বিছানায় ছুড়ে ফেলে বললেন, দেখ আমার ও ব্রা নাই. উনার দুধ দুটা একটু নিম্ন মুখী হলো. আমি বললাম টিভির পাশে যেয়ে দাড়াও. ভাবী সত্যিই টিভির সামনে যেয়ে দাড়ালেন. টিভির সামেন দাড়ানোর জন্য উনার গাউন এর ভিতর টা দেখা যাচ্ছে, উনার গাউনএর নিচে পান্টি নাই.উনার বাল বেশ বড় হয়ে আছে. আমি বললাম তুমি অনেক সুন্দরী, এখন আমার কাছে এসে বস. ভাবী বললেন আমি তোকে একটা কথা বলতে পারি, কাউকে বলবিনা, কসম. আমি বললাম কসম. বললেন রত্না ছাড়া কেউ জানেনা, আমি বললাম কি? বললেন আমি একবার একটা সিনামায় চান্স পেয়েছিলাম. আমি বললাম তারপর. নায়ক আর পরিচালক আমার সাথে সেক্ষ করতে চাইল, আমি রাজি হইনাই.
ভাবী এসে আমার গায়ে হেলান দিয়ে কাত বসলেন, উনার দুধ সম্ভবত ৩৬ B হবে. উনার স্লীভ লেস গাউন এর ফাক দিয়ে উনার নিপলটা স্লিপ করে বেরিয়ে গেল, লালবড়একটানিপল. টিভি স্ক্রীন এ একটা হট কিসিং সীন চলছে, আমার চোখ ভাবীর দুধ এ.
ভাবী আমাকে জিজ্গেস করলেন, কোন নায়িকা বেশি সুন্দরী.
আমি বললাম তুমি যদি আর এই গাউন আমার সামনে পড়আমি তোমাকে রেপ করব.
ভাবী বললেন আচ্ছা? কোনো লক্ষণ তো দেকতে পাচ্ছি না?
বলে উনি উঠে বসতে গেলেন, উনার স্লিপারি গাউন স্লিপ করে উনি আমার কোলের মধ্যে পড়লেন এবং আমার খাড়া ধোন এর উপর উনার ডান হাতটা পড়ল. উনি পুরা ধনটা হাত বুলালেন বললেন তোরটা এত বড় হলো কবে? বলে উনি চিত হয়ে আমার কোলে শুয়ে পড়লেন. টিভি স্ক্রীন এ একটা চোদাচুদির সীন চলছে. ভাবী আমাকে বললেন নায়িকার সাথে ওই রকম করতে ইচ্ছে করেনা.
আমি কোনো কথা না বলে উনাকে লম্বা করে সোফায়ে শোয়ায়ে দিলাম. উনার ঠোটে আমার ঠোট ডুবিয়ে দিলাম, উনি চুসতে শুরু করলেন. আমি আমার জিভটা উনার মুখের মধ্যে ঢুকায়ে দিলাম. উনি উনার জিভ দিয়ে আমার জিভটা নাড়ছেন. আমি উনার জিভটা চুষে বের করে কামড়ে ধরলাম. উনি আমাকে শক্ত করে জড়িয়ে ধরলেন. আমার মুখটা উনার দুধের উপর টেনে নামিয়ে এনে দিলেন. উনার গাউন টেনে নামিয়ে নিপলটা চুসতে থাকলাম, উনি এইবার বাম দুধটা আমার মুখে দিয়ে বললেন কামড়ে ছিড়ে ফেল. উনার দুই দুধের মধ্যে একটা তিল আছে উনি বললেন ঐটা আমার লাভ স্পট, জোরে জোরে কামর দে. আমি ভয় পাচ্ছি উনার দুধ না ছিড়ে ফেলি. উনি বললেন ব্যাটা মানুষ মাগীদের ধরবে যেন মাগীর খবর হয়ে যায়. ওই পুচ পুচা ব্যাটা আমি পছন্দ করি না. আমি বললাম উঠে দাড়াও, আমি তোমার গাউনটা খুলে নিই. উনি বললেন তুই কি আমাকে চুদবি? আমি বললাম না আমি তোমকে সেজদা দিব, উঠ.
আমি উনার দুই বগলের নিচে হাত দিয়ে উচু করে দাড় করি য়ে দিলাম. উনি বললেন বল, কি করবি. আমি বললাম গাউন টা খুলো. উনি বললেন আমার কাজ শেষ. আমার কাজ ছিল তোকে গরম করা, তোর যদি আমাকে কিছু করতে ইছে হয় তোর করতে হবে, আমি বললাম তাই? ঠিক আছে! আমি উনার পাছাটা খামচে ধরে আমার শরীর এর মধ্যে টেনে আনলাম. উনার ঠোট অনেক খন ধরে চুসলাম. উনার গাউন এর কাধের strapta স্লীপ করে নামিয়ে দিলাম. বড় বড় সুন্দর দুই টা দুধ আমি ধরে কচলানো শুরু করলাম. উনার দুধে কোনো এরলা নাই. শুধু বড় লাল একটা নিপল. আমি চুষে কামড়ে অস্থির করে দিলাম. উনি উঃ অঃ করে যাচ্ছেন. আমি হঠাত ছেড়ে দিয়ে বললাম আমার আর কিছু না হলে চলবে. উনি বললেন ঠিক আছে দেখি তোর কত ক্ষমতা,বলে উনার গাউন টা শরীর থেকে ফ্লোরে ফেলে দিলেন. উনার সারা শরীরএ এখন শুধু এক জোড়া hi hill. ভেনাস এর মূর্তির মত একটা শরীর, কাচা হলুদ এর মত গায়ের রং. উনি বললেন, যা, তোর তো আর আমাকে দরকার নাই. উনাকে ঘাড়ে তুলে বিছানায় ফেললাম, উনি জিগ্গেস করলেন কিরে গেলিনা? আমি বললাম মাগী, আমার মাথা খারাপ করে দিয়ে এখন ঢং চোদাও. উনি বললেন আমাকে নে, ভালো করে চুদে দে.
আমি উনার উলঙ্গ শরীরএ চুমু খেতে শুরু করলাম. উনার নাভীর গর্তটা কিযে মধুর বর্ণনা করা আমার কম্ম না. আমি জিভটা ঢুকিয়ে দিলাম. হালকা হালকা কামর দিচ্ছি, উনিও আদরে গলে যাচ্ছেন. আমি উনার ভোদাটা খামচে ধরলাম, উনি উঠে বসলেন. আমি বললাম এত বাল কেন?এই জঙ্গলে তো বাঘ লুকোতে পারে, কাটনা ক্যানো? ভাবী বললেন, দুই ভাইয়ের একই স্বভাব, চাছা মেয়ে পছন্দ. আমি বললাম তোমার যদি বাল না থাকত আমি তোমাকে অনেক মজার একটা জিনিস দিতাম. ভাবী বললেন দে, আমি বললাম তোমারতো অনেক বাল? ভাবী বললেন, আমি এই বাড়ির বউ হবার পর তোর দাদা প্রতি সপ্তাহে আমাকে চেছে দিত. অনেকদিন দেয় না. তুই দিবি? আমি বললাম তোমার যন্ত্র পাতি আছে? ভাবী বললেন আমার আলাদা সেভ করার সব আছে. তুই বাম পাশের নিচের ড্রায়ার টা খোল, দেকলাম পিঙ্ক সেভিং রেজার, একটা ইলেকট্রিক সেভিং রেজার সব আছে. আমি বললাম চল তোমাকে সেভ করে দিই. উনি বিছানায় শুয়ে শুয়ে আমার দিকে চেয়ে হাসছেন. আমি বললাম হাসছ কেন? বললেন এমনিই, নে সেভ কর? আমি বললাম চুল পরবে বিছানায়, দুজনই ধরা খাব. উনি বললেন ত়া হলে? আমি উনাকে কাধে করে নিয়ে বাথরুম এর hot tub এ বসলাম. উনি বললেন আমার ছোট জামাইর বুদ্ধি আছে.
আমি কাচি দিয়ে উনার বাল গুলো ছোট করে দিলাম. তারপর সেভিং রেজার দিয়ে চেছে দিলাম. আমি বললাম ইলেকট্রিক রেজার দিয়ে কি কর? উনি বললেন তোর দাদা তোর মত ভালো সেভ করতে পারেনা, তাই ও ওই ত়া ব্যবহার করে. উনি বললেন এইবার. আমি উনার বাল গুলো মুছে ফেললাম. উনাকে কাধে করে আবার বিছানায় এনে বললাম, তোমাকে তোমার জামাই এত আদর কখনো করেছে? ভাবী বললেন, ফাউ খেতে গেলে এইরকম কষ্ট করতে হয়. আমি বললাম দেখি টেস্ট করে আমার নাপিত বিদ্যার দৌড়? ভাবী হাত্ বুলিয়ে বললেন খুব ভালো হয়েছে, আমি হাত দিলাম, আস্তে আস্তে হাত বুলিয়ে দিচ্ছি. দেকলাম ভাবী চোখ বন্ধ করে আছেন. আমি পুরু ঠোট দুইটা ফাক করে ধরলাম. ভিতরে কামরস ভিজে গেছে. আমি আস্তে করে আমার জিভটা দিয়ে উনার clotorious টা চেটে দিলাম. উনি আহ: আহ: বলে চিত্কার দিয়ে উটলেন. বললেন চোস, চোস অনেক মজা. আমি বললাম তোমার তো রসে ভিজে গেছে. উনি বললেন এতক্ষণ ধরে আমার শরীরটা নিয়ে যা খুশি তাই করছিস, আমি রসে ভিজবো না. আমি উনার clotorious টা চুসতে চুসতে আমার মাঝখানের দুইটা আঙ্গুল একত্রে উনার ভোদার মধ্যে ঢুকায়ে দিলাম. উনি চোখ বড় বড় করে আমার দিকে চেয়ে বললেন, আমিতো এক মহা চোদন খোর এর পাল্লায় পরছি, জোরে দে, আরো জোরে, আমার শরীর এ আগুন জলছে. আমার বের হবে, বলেই উনি কাম রস ঢেলে দিলেন. উনি বললেন বন্ধ করিস না. আমার টা শেষ হোক. উনি আমার পুরা হাত ভরায় দিলেন. বললেন অনেক মজা দিয়েছিস.

উনি একটা পাজামা আর কামিজ পরে বেরিয়ে গেলেন, বললেন এক্ষুনি আসছি. ৩/৪ মিনিট পরে একবাটি ভর্তি আম আর ice cream নিয়ে এলেন. ঘরে ঢুকে আমার পাশে বসে আমাকে আম খাওয়ালেন তিন টুকরা. আমি উনার কামিজটা ধরতেই, উনি কামিজটা খুলে ফেললেন. আমি উনার দুধে মুখ দিয়ে চোসা শুরু করলাম. উনি আমাকে চিত করে শুইয়ে দিলেন. আমার ধোনের দুই পাশে দুই টুকরা আম দিলেন. আস্তে আস্তে উনি চুষে, চেটে আমটা খেলেন. আমার ধনটা শক্ত হতে শুরু করলো আবার. উনি উঠে উনার পাজামাটা খুলে আমার দুপায়ের মাঝে বসলেন. উনার মুখটা আমার ধোনের উপর উঠিয়ে পুরা ধনের মাথাটা মুখে নিয়ে আস্তে আস্তে চুসতে লাগলেন. আমার অসহ্য সুখে পাগল মত লাগলো. আমি বললাম আমি আর পারছিনা, আমাকে ছার. উনি বললেন ভালো লাগছেনা? আমি বললাম অসহ্য সুখ লাগছে, আমি সহ্য করতে পারছিনা. উনি উনার থুতু উনার হাতে নিলেন, আমার ধনটাকে উপর নিচ করে খেচতে খেচতে উঠে বসলেন. আমি সোফায় চিত হয়ে শুয়ে আছি, ধনটা খাড়া উনি আমার ধনটার উপর উঠে উনার ভোদার দুই ঠোট ফাক করে আস্তে আস্তে বসে পড়লেন. আমার ধনটা একটা মাখনের গুহার মধ্যে ঢুকছে. আরাম, আরআরাম, পুরা ঢুকার আগেই উনি বন্ধ করলেন, উনি একটু উঠে আমার ধন বের করলেন আবার ঢুকালেন. এই রকম ৪/৫ বার করে উনি পুরাটা ঢুকায়ে দিলেন. আমি আস্তে আস্তে তল ঠাপ দিতে লাগলাম. আমার মনে হচ্ছে উনি একটু দম নিয়ে এইবার জোরে জোরে ঢুকাতে বার করতে লাগলেন. আমার তলঠাপের জন্য বেশ একটা মজার শব্দ হচ্ছে. কিছুক্ষণ পর উনি টায়ার্ড হয়ে ঠাপানো বন্ধ করলেন. আমি দেকলাম উনি ঘেমে একাকার. আমি বললাম তুমি একটু সর, আমি আস্তে উনাকে নিচে ফেলে আমি উনার উপরে উঠলাম. আমার ধন এখনো উনার ভোদার মধ্যে, উনি বললেন ঠাপ দে, আমি ও ঠাপ শুরু করলাম. আবার সেই শব্দটা হচ্ছে. উনার বোধহয় আবার হয়ে গেল. উনার ভোদায় অনেক পানি, আমি বললাম পা দুটা টাইট কর, উনি উনার পাদিয়ে আমার কমরটা জড়িয়ে ধরলেন বললেন জোরে জোরে ঠাপাতে থাক. আমি যখন ঠাপ দিলাম উনি কেমন করে যেন আমার ধনটা কামড়ে ধরলেন উনার সৌয়া দিয়ে. আমি উনার বুকের উপর পরে গেলাম, দুজনই ঘামে মাখামাখি. আমার মনে হয় হয়ে আসছে. আমি বললাম ঠাপাতে ঠাপাতে মাল ছাড়ি, উনি বললেন আমার হয়ে আসছে একটু ধরে রাখ, আমি আর তিনটা ঠাপ দিলাম, তারপর ছিরিত, ছিরিত করে কামরস ঢেলে দিলাম. উনিও ঢালছেন তো ঢালছেন. আমি উনার পাশে শুয়ে থাকলাম. দুজনই চুপচাপ. শুধু AC র শব্দ. উনি আগে উঠলেন, উঠে বাথরুম গেলেন ধুয়ে আসলেন. আমি আস্তে আস্তে উঠে বাথরুম যেয়ে ধুয়ে আসলাম. আমি দেকলাম দুজনই ঘেমে একাকার. উনি বললেন আম খাবি, আমি বললাম যদি তোমার দুধের উপর দাও. উনি চিত হয়ে শুয়ে বললেন যা খুশি কর, আমি তোর. আমি উনার ভোদার উপর আম রেখে চেটে চেটে খেলাম. উনার দুই দুধের মাঝখানে ice cream দিয়ে চেটে চেটে খেলাম. উনি এইবার আমাকে চিত করে আমার উপর উঠে আমাকে চুসতে লাগলেন. আমার ঠোট দুইটা চুষে ব্যথা করে দিছেন, কিন্তু আরাম লাগছে. আমি উনার পাছা টিপছি, উনার বড় বড় দুধ দুটা ice cream মাখা, আমার বুকের সাথে লেপ্টে আছে. উনি বললেন আরেক বার চুদে দে. আমি বললাম আমাকে শক্ত করে দাও. উনি আবার আমার ধনটা মুখে নিয়ে চোষা শুরু করলেন. অল্প সময়েই পুরা শক্ত হয়ে দাড়িয়ে গেল. আমি সোফায় বসলাম, উনি আমার কোলে বসে উনার ভোদায় আমার ধনটা নিলেন. উনি উচু হয়ে আমাকে ঠাপাচ্ছেন, কেমন করে যেন একটু ঘোরাচ্ছেন কোমরটা, বেশ একটা মজা হচ্ছে. আমার মনে হচ্ছে বেশি সময় ধরে রাখতে পারব না. উনি কিছুক্ষণ পরে বললেন এইবার তোর পালা, আমি উনার ভোদার মধ্যে ধন রেখে উঠে দাড়ালাম. উনাকে সোফায় ফেলে একটা পা উচু করে আমার ঘাড়ে নিলাম. উনি বললেন আমি ব্যথা পাব, আমি কিছু বললাম না. আমি জোরে একটা ঠাপ দিলাম. উনার ভোদার মুখটা খুলেছিল, আমার ধনটা একদম ভিতরে চলে গেল. উনি কোথ করে একটা শব্দ করলেন. আমি কয়েকটা বড় বড় ঠাপ দিয়ে উনাকে ঘুরিয়ে উপর করে সোফায় ফেললাম. উনি বললেন, dogi style এ দে. আমি পিছন থেকে ঢুকলাম. উনার দুধ দুটা ঝুলছে, আমি উনার দুধ দুইটা ধরে পিছন থেকে কয়েক টা ঠাপ দিলাম গায়ের জোরে. উনি উঃ উঃ করছেন. উনি বললেন আমার হয়ে যাবে, আমাকে শেষ করে দে. আমি উনাকে চিত করে আমার বুকের ভিতর উঠায়ে নিলাম. আমার ধন ভিতরে রেখেই উনাকে সোফার থেকে তুলে নিলাম. উনি আমার বুকের মধ্যে গলা ধরে আছেন. আমি মরণ ঠাপ দিচ্ছি, উনি আমার ঘরে কামর দিচ্ছেন, গলা চুসছেন. উনি বললেন আমাকে শেষ করে দে. আমি বিছানে ফেলে দু একটা ঠাপ দিতেই দুজনই ছেড়ে দিলাম.
মিনিট পাচেক কোনো নড়া চড়া নাই. আমি উঠলাম, সোজা shower এর নিচে. সাবান দিয়ে ধুচ্ছি দেকলাম ভাবি ও এলেন উনিও আমার সাথে গোসল করলেন. উনি জিগ্গেস করলেন কেমন লাগলো. আমি বললাম আরো দু চার বার করলে বুঝতে পারব. উনি জিগেশ করলেন কার সাথে করবি? আমি বললাম মানে? উনি বললেন কাপড় পড়ি চল. আমি কাপড় পরে আসলাম, উনি লাল একটা শাড়ি পড়েছেন. আমার আবার ধরতে ইচ্ছা হচ্ছে. আমি বললাম Air Port এ তুমি যাবে. ভাবী বললেন চল. আমি বললাম ডিনার করে যাব? ভাবী বললেন আমি তোকে বাইরে খাওয়ায়াব চল.
আমরা বাইরে খেতে খেতে ভাবী আবার জিজ্গেস করেলন, কার সাথে ভালো লেগেছে, আমি বললাম কি বলছ বুঝতে পারছিনা? উনি বললেন দুপর না রাত্রি? আমি বললাম কি? উনি বললেন আমার সাথে যা করলি তাই. আমি হা করে উনার মুখের দিকে তাকিয়ে আছি আর ভাবছি, উনি বোধ হয় অহনার ব্যাপারটা জানেন. আমি জিগ্গেস করলাম তোমার কাকে ভালো লেগেছে, আমাকে না দাদাকে. উনি বললেন, তোর জন্য তো আমার এখন লাইন দিতে হবে. আমি বললাম কি? উনি বললেন তোকে তো এখন সব মেয়েরা চায়. আমি বললাম তোমাকে কি অন্য কেউ কিছু বলেছে. ভাবী বললেন, আমি তোকে তো তোর দাদার চেয়ে বেশি পছন্দ করি ততো সবাই জানে. কিন্তু আমি তোকে কিভাবে আমার সায়ার নিচটা দেখাবো তার কোনো উপায় খুঁজে পাচ্ছিলাম না. আজ অহনা দেকলাম ওর শরীর ভিজিয়ে, দুধ দেখিয়ে তোকে খেলিয়ে তুলে ফেলল আমি মনে মনে বললাম আমি একটা গাধা, মানে গাধী. আমার মেয়ের কাছে এখন প্রেম করা শিখতে হবে. আমি বললাম তার মানে তুমি সব দেখেছো. ভাবী বললেন সব না শুধু ঠাপ টুকু. বাকিটা তুই ইছে করলে বলতে পারিস. আমি বললাম তার মানে বিকালের সব টুকু ঢং. ভাবী বললেন, তুই অহনাকে যে চোদাটা দিলি আমার কোনো উপায় ছিল? আমি তোর সাইজ দেখে ভোদার পানি ফেলছি আর ভাবছি আজ যদি তোকে না খাই এই মেয়ে গুলো তোকে parmanatly ধরে ফেলবে. এখন বল, তোর কাকে ভালো লেগেছে? আমি বললাম অহনা হলো apartment building আর তুমি হলে রাজপ্রাসাদ. ভাবী বললেন তোর পাশে বসা উচিত ছিল তাহলে তোর ধনটা এখন ধরতে পারতাম. আমি বললাম গাড়িতে নিয়ে তোমাকে আবার চুদবো. ভাবী বললেন সত্যি?আমি বললাম এই লাল শাড়িটা কেন পরেছ, আমাকে গরম করার জন্য?ভাবী একটা sexy হাসি দিয়ে বললেন, কাজ হচ্ছে?
আমি বললাম খালা আর তার ফামিলি কই? ভাবী বললেন আমি ওদের নানুর বাড়িতে পাঠিয়ে দিয়েছি নানু ডেকেছে বলে. আমি বললাম তুমি তো হুশ হারিয়ে ফেলেছ. ভাবী বললেন, তুই অহনাকে চুদছিস দেখে আমার মনে হয়েছে আমি তোকে আর পাবনা. আমি বললাম খালার flight কয়টায়? ভাবী বললেন এখনও তিনঘন্টা. আমি বললাম দারোয়ান কয়টায় যাবে? ভাবী বললেন খাওয়ার পরে বাসায় চল, আমি বললাম তার পর. বললেন আমি ব্যবস্থা করব. আমি বললাম আমি তোমাকে গাড়ীর মধ্যে চুদতে চাই. ভাবী বললেন দেব, চল. আমরা তারাতারি করে খেলাম.

আবার বাসায় এসে দেখি দারোয়ান বলছে স্যার, আমি একটু বাইরে যাব. এই ১ ঘন্টার জন্য. ছুটি দেবেন, আমি বললাম কই যাবেন. ও বলল আমার বাসায় আমার ভাই এসেছে, তাকে দেকতে. আমি বললাম ১১ টার মধ্যে অসতে পারবেন. ও বলল তার আগেই আসব. ভাবী ওর ব্যাগ থেকে ৫০০ টাকা বের করে দিল. আর আমি আমার সাথের খাবার গুলো দিয়ে দিলাম. দারোয়ান বলল স্যার, আমি ১১টার আগেই আসব.
দারোয়ান বেরিয়ে গেলে আমি গেটে তালা মেরে এসে দেখি ভাবী আমার গাড়ীর পিছনের সিটে শাড়ি উচু করে ভোদায় হাত বুলাচ্ছে. আমার প্যান্টটা খুলে ফেললাম,ধনটা বের করে খেচতে লাগলাম, ভাবী বললেন চোদ. আমি ভোদার মুখে সেট করে বড় এক ঠাপে ভিতরে ঢুকায়ে দিলাম

Bangla Panu Golpo,Choti List, … hot and Sexy indian college girls, cleavage photos … Lily vabi ke chodar choti ,লিলি ভাবিকে চোদা Bangla choti, আমার বাড়ি। porokia choda, All Bangla Choti,

vabi photo and bigboobs vabi

sexyvabi photo  all new bangla coti, bagla choti,bangal choti, bangali … with vabi, bangla choti.com, bangla chotti,bangla chotti boi, bangla choty, … Indian Sexy, indian sexy magi,last bangla choti, latest bangla chotti, latest photo , sexyvabi photo bangla choti … bangladesh chakma girl fucked hard By Police69 Bhabhi neked hot Sex pics nude

hotsexy vabi image coti

hotsexy vabe photo bangla choti-bengali choti and vabi image

Desi aunty sexy photos Nude, Hot Desi Girls & Aunties Photos. Facebook Hot Girls Photo Gallery. sexy hot girls Stolen facebook photos Indian sexy girls,desi Vabi hot booms,Savita bhabhi, Indian Couple Sunny & Sonia Porn Movies And Sexy Pictures Where Slutty … vabi choda bangla choti golpo ভাবীর সাথে সঙ্গম;

Ami, Bably ebong Neela Bhabi, New Bangla Choti Golpo, Bangla CodaChuir Golpo, Boroder Kharap Golpo. … hot sexy pictures photos girls without dress, showing her nudu, Indian Bangla Hot Desi 3x Sex Xxx 3gp mp4 HD Video Free Download HD …. Indian aunty and vabi sexy picture collection, Savita Vabi Episode-3 Bangla. …

Sexy Chinese Girl Posing in Hotel (302 pics) … Bangla Mojar Choti, Hot Videos, Call Sex Mp3, Sexy Picture, Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo · Amar Ex Girlfriend …..

Indian aunty and vabi sexy picture collection, Everyday new modern Bangladeshi, Kolkata Choty, love Story, Premer Golpo published in 100% Bengali …. Indian aunty and vabi sexy picture collection, Sex photo. Bangla choti sexi pic. My friend hot mom বন্ধুর সেক্সী মাকে চোদা Part-2 Bangla choti bondhur maa ke choda,Sexy friends mom,

My Sexyvabi, Free indian bangla choti teens sexy story, book girl nude front, pic sex stories … panu golpo bangla, panu golpo in bengali, sexy bhabi, sherachoti, Vabi, vabi

 

Leave a Reply

Bangla Choti-Bangla Choti Golpo-choti sexy image © 2017 Terms DMCA Privacy About Contact